Youtube watch time দেখুন মোবাইলে

youtube watch time in mobile
অনেকেই আছে যারা সঠিক নিয়মে ইউটিউবের ওয়াচ টাইম দেখতে যানে না। আপনি যদি ইউটিউবে নতুন হয়ে থাকেন, আর মনিটাইজেশন এ এপ্লাই করার অপেক্ষায় আছেন তাহলে আপনাকে অবশ্যই সঠিক নিয়মে ওয়াচ টাইম পুরো করতে হবে।

ইউটিউবের নতুন নিয়মানুসারে আপনার ইউটিউব চ্যানেলে মনিটাইজেশন পেতে হলে গত ১২ মাসে আপনাকে ১০০০ সাবস্ক্রাইবার এবং ৪০০০ ঘন্টা বা ২৪০০০০ মিনিট ওয়াচ টাইম অর্জন করতে হবে।

সাবসক্রাইবারের সংখ্যা ত আপনারা সহজেই বের করতে পারেন, কিন্তু অনেকেই ওয়াচ টাইম বের করতে পারেনা। তাই আপনাদেরকে আমি একটা এপ ডাওনলোড করতে বলবো যেটার নাম creator studio. এটি ইউটিউবেরই নিজস্ব একটি সফটওয়্যার।
আপনি হয়ত এমন কোনো ইউটিউবার খুজে পাবেন না যে কিনা এই এপটি ব্যবহার করে না। এটার সাহায্যে আপনি সহজেই আপনার ওয়াচ টাইম দেখতে পারবেন।
এখানে ওয়াচ টাইম মিনিটে প্রকাশিত আছে আপনি চাইলে এটিকে ৬০ দিয়ে ভাগ করে ঘন্টায় প্রকাশ করতে পারেন। যেমন ধরুন আমার গত ২৮ দিনে ওয়াচ টাইম ৮৭৬০০ মিনিট। তাহলে এটিকে যদি আমি ৬০ দিয়ে ভাগ করি তাহলে হবে ১৪৬০ ঘন্টা।

এই এপটির সাহায্যে শুধু যে আপনি ওয়াচ টাইম দেখতে পারবেন তা কিন্তু নয়। এই এপটি খুবিই কার্যকরী। এর সাহায্যে আপনি কাস্টম থাম্বনেল চেঞ্জ করতে পারবেন, টেগ, কমেন্টের রিপ্লাই, অডিয়েন্স, আরও কত কি দেখতে পারবেন তার হিসেব নেই। আমি মুলত শুধু মাত্র ভিডিও আপলোড করতেই ইউটিউব এপ ব্যবহার করি।তাছাড়া সবকিছুই creator studio তে করি। আশাকরি আপনাদের কাছেও এই এপ টি অসাধারণ লাগবে।
---------------
---------------
কিছু বুঝতে সমস্যা হলে কমেন্টে জানাতে পারেন। 

2 comments:

Theme images by imagedepotpro. Powered by Blogger.